• info@rajdhanimovers.com
  • Call Us : +8801755-940522
বাসা বদল টিপস

বাসা বদল টিপস/ প্রায় ক্ষেত্রে আমাদের সবারই বাসার জিনিসপত্র এক এলাকা থেকে অন্য কোনো এলাকায় শিফটিং করতে হয়। যেমন – নতুন বাড়ি কিনেছেন, চাকরি বা ব্যাবসা কার্যক্রমে, বিদ্যুৎ গ্যাসের ঝামেলা, অথবা অন্য কোন সমস্যার কারণে, ভাবছেন আপনারা বাসাটা বদল করবেন। তাই সে জন্য বাসার জিনিসপত্র ও ফার্নিচার বদলের ক্ষেত্রে প্রয়োজনে আসবে এই সেরা ৪ টি বাসা বদল টিপস। তাই দয়া করে একটু মনোযোগ দিয়ে পড়বেন।

১/ বাসা বদলের ক্ষেত্রে প্যকিং করতে হয় কেনো।

বাসা বদলানোর ক্ষেত্রে প্যাকিং করতে হয় এই কারনে, যখন ঘরের জিনিসপত্র ও ফার্নিচার গুলো সিঁড়ির ভিতরে নামানো উঠানোর সময় অথবা গাড়ির ভিতরে সাজানো সময় অনেক ক্ষেত্রে ফার্নিচারের গায়ে দাগ পড়তে পারে, এবং দামী কিছু কাঁচের জিনিসের ভাংচুর হওয়ার সম্ভবনাও থাকে। তাই সেই জন্য অবশ্যই কাঁচের জিনিস ও ফার্নিচার ভাল ভাবে প্যাকিং করতে হবে। প্যাকিং ছাড়া বাসা বদল করবেন না। প্যাকিং বাসা বদলের ক্ষেত্রে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

২/বাসা বদলে ক্ষেত্রে প্রফেশনাল লেবার ও টেকনিশিয়ান কেনো লাগবে।

বাসা বদলের সময় ভালো লেবার ও টেকনিশিয়ান খবি গুরুত্বপূর্ণ বিষয়। প্রফেশনাল লেবার ছাড়া বুঝবে না বাসার ফার্নিচার ও কাঁচের জিনিসপত্র কি ভাবে প্যাকিং করতে হয়। আবার বাসার কিছু আসবাবপত্রের খুলা ফিটিংস এর কাজ থাকে, যেমন- খাট, আলমারি, ফেন লাইট, গ্যাসের চুলা, টিভি, ফ্রিজ, পানির ফিল্টার, এবং ইত্যাদি। আবার ট্রাকের ভিতরে ফার্নিচার ও আসবাবপত্র সাজানোর ক্ষেত্রে প্রয়োজন হবে অভিজ্ঞতার।
তাই অবশ্যয় প্রফেশনাল লেবার ও টেকনিশিয়ান দিয়ে বাসা বদল করবেন। অন্যথায় প্রফেশনাল লেবার ছাড়া বাসা বদল করবেন না। house shifting

৩/ পিকাপ ও ট্রাক ভ্যান ভাড়া।

বাসার বদলের ক্ষেত্রে অবশ্যই ট্রাক, পিকাপ ও কাভার ভ্যান ভাড়া করতে হয়। অনেকে রাস্তার মোড় থেকে কিংবা দালালের মাধ্যেমে ট্রাক, পিকাপ ভাড়া করে থাকেন। কখনো রাস্তার মোড় থেকে ও দালালের মাধ্যমে ট্রাক পিকাপ ভাড়া করবেন না। কারণ- অনেক সময় বাসার জিনিসপত্র বেশি হলে কিংবা বদলাতে সময় বেশি লাগলে বা দালালের খপ্পরে পড়ে, কন্টাক্ট ছাড়া গাড়ির ভাড়া বেশি দিতে হয়। আবার বাসার মুল্যবান কোন জিনিস হারানোর ভয় থাকে। সেই জন্য অবশ্যয় পরিচিত ট্রাক পিকাপ ভাড়া করবেন। আর পরিচিত না থাকলে কোন এজেন্সির মাধ্যমে ভাড়া করবেন।

৪/ বাসা বদলের ক্ষেত্রে ভালো প্যাকার্স এন্ড মুভার্স প্রতিষ্ঠান ভাড়া করবেন।

বাসা বদলের ক্ষেত্রে ভালো প্যাকার্স এন্ড মুভার্স প্রতিষ্ঠান গুলো ব্যাবহার করবেন। কারণ- বাসা বদলের সবধরনের অভিজ্ঞতা আছে এই প্যাকার্স এন্ড মুভার্স প্রতিষ্ঠান গুলোর। তাদের লেবার এবং টেকনিশিয়ান ভালো বিশ্বাস্ত ও প্রফেশনাল হয়। এবং তাদের অফিস ও ট্রেড লাইচ্ছেন্স অবশ্যয় থাকবে । তাই প্যাকার্স এন্ড মুভার্স দৃারা আপনারা বাসা বদল করবেন। ভালো প্যাকার্স এন্ড মুভার্স ভাড়া নিলে, বাসা বদলের ক্ষেত্রে আপনার কোন চিন্তায় থাকবে না।

ভাবছেন এই সমস্ত প্যাকার্স এন্ড মুভার্স প্রতিষ্ঠান গুলো আপনি কথায় পাবেন। এখন ঢাকাসহ সারা বাংলাদেশে বাসা বদল কাজ করছে অনেক বাসা বদলানো প্রতিষ্ঠান প্যাকার্স এন্ড মুভার্স। ঘরে বসেই অনলাইনের মাধ্যমে ভাড়া নিতে পারবেন প্যাকার্স এন্ড মুভার্স প্রতিষ্ঠান গুলো।

আপনি চাইলে রাজধানি মুভার্স এন্ড প্যাকার্স দৃারা আপনার বাসার জিনিসপত্র বদল করতে পারেন।

আমরা “রাজধানী মুভার্স এন্ড প্যাকার্স” ঢাকা এবং বাংলাদেশের যেকোনো শহরে বাসা ও অফিস বদলের কাজ গুলো ভালো যত্নের সাথে করে থাকি। আমরা রাজধানী মুভার্স আপনার বাসার সমস্ত জিনিসপত্র প্যাকিংএর মাধ্যমে নতুন বাসায় নিয়ে আবার গুছিয়ে দিয়া পর্যন্ত আমাদের দায়িত্ব। এবং কাঠের ফার্নিচার ও হাতিলের ফার্নিচার খুলা ফিটিংস এর সম্পুর্ন কাজগুলো আমরা করে থাকি। আমদের রাজধানী মুভার্স কোম্পানির বাসা বদল প্যাকেজের সাথে এই সমস্ত কাজগুলো পাবেন।বাসা বদল টিপস

ইংলিশে পড়তে নিচের লিংকে ক্লিক করুন।